🕓 সংবাদ শিরোনাম

রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ * রাতভর ফ্ল্যাটে আটকে কিশোরী ও শিশুকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৫ অভিযুক্ত * কুবিতে ছাত্রলীগের দু-পক্ষের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, হল বন্ধের ঘোষণা * অটোরিকশায় তরুনীকে যৌন হয়রানি, কারাগারে এএসআইসহ ২ জন *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

স্ত্রী মর্যাদার দাবিতে প্রেমিকার অবস্থান, অন্য তরুণীকে নিয়ে পালালেন প্রেমিক!

Nilpamari news
❏ রবিবার, জুলাই ২৪, ২০২২ রংপুর

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলার নিপুণ রায় নামে এক প্রেমিকের বাড়ীতে স্ত্রীর মর্যাদার দাবিতে গত ছয় দিন ধরে অবস্থান করছেন প্রেমিকা আঁখি অধিকারী। এ অবস্থায় এক শিক্ষকের মেয়েকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন ওই প্রেমিক।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাকডোকরা বাবুপাড়া গ্রামে। নিপুণ রায় ওই গ্রামের বাবু ভূপেশ চন্দ্র রায়ের ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র।

অবস্থানকারী প্রেমিকা নীলফামারী সরকারী কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী ও সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের খলিশাপচাঁ মাষ্টারপাড়ার মহেন অধিকারীর মেয়ে।

নিপুনের বাড়িতে অবস্থান নেওয়া তরুণী বলেন, “পাঁচ বছর আগে নিপুনের মামা কনকের মাধ্যমে নীলফামারী কলেজে আমার পরিচয় ঘটে। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পড়াশোনার কারণে এক সময় আমরা দুজন ঢাকা যাই। ২০১৯ সালের ৩ জানুয়ারি আমরা দুজনে ঢাকার লোকনাথ মন্দিরে বিয়ে করি। বিয়ের সময় নিপুনের বান্ধবী ও তার স্বামী উপস্থিত ছিলেন। বিয়ের পর নিপুনের এক বান্ধবীর বাসায় আমরা এক সপ্তাহ অবস্থান করি। এরপর থেকে বিভিন্ন জায়গায় আমরা স্বামী-স্ত্রী পরিচয়ে রাত যাপন করি।”

তিনি আরও বলেন, “বিয়ের বিষয়টি চাকরি না হওয়া পর্যন্ত আমাকে গোপন রাখতে বলেছিল নিপুন। কিন্তু কিছুদিন থেকে সে আগের মতো আর যোগাযোগ রাখছিল না। তাই তাকে ফোন দিয়েই মঙ্গলবার সন্ধ্যায় আমি তার বাড়িতে চলে আসি। এখানে এসে নিপুনের মোবাইল নম্বরে ফোন দিলেও বন্ধ পাওয়া যাচ্ছে। বাড়ির লোকজন ভালো ব্যবহার করলেও তারা আমার ফোনটি রেখে দেয়।”

এদিকে প্রেমিকাকে বাড়িতে অবস্থানরত রেখে ২৩ জুলাই বোড়াগাড়ী ইউনিয়নের এক শিক্ষকের মেয়েকে বিয়ে করে এলাকা থেকে সটকে পড়েন প্রেমিক নিপুণ।

নিপনের বাবা ভুপেশ চন্দ্র রায় বলেন, “গত মঙ্গলবার থেকে মেয়েটি আমার বাড়িতে আছে। সে বলছে তার সঙ্গে নিপুণের বিয়ে হয়েছে। অন্যদিকে স্থানীয় এক তরুণীকে সে বিয়ে করেছে বলে শুনছি। তবে মঙ্গলবার থেকেই ছেলের সঙ্গে আমার কোনো যোগাযোগ নাই।”

বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন বলেন, “আমি বিশেষ কাজে ঢাকায় ছিলাম। বাড়িতে এসে দুই পরিবারের সঙ্গে কথা বলেছি। বিষয়টি সমাধানের চেষ্টা করছি।”

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ নবী বলেন, “বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”