• আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

ক্রেতা সেজে ভোক্তার পরিচালক,অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে প্রতিষ্ঠানকে জরিমানা

Manikgonj news
❏ সোমবার, জুলাই ২৫, ২০২২ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: লোডশেডিংয়ের বিরূপ প্রভাবে মানিকগঞ্জের মার্কেটগুলোতে চার্জার ফ্যান ও চার্জার লাইট বিক্রির হিড়িক পড়েছে। এই সুযোগে একশ্রেণির অসাধু ব্যবসায়ীরা নির্ধারিত মূল্যের চেয়ে অধিক টাকা হাতিয়ে নিচ্ছে।

অতিরিক্ত মূল্যে চার্জার ফ্যান ও লাইট বিক্রির বিষয়টি জেলা প্রশাসন অবহিত হওয়ার পর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সোমবার সকালে ক্রেতা সেজে মানিকগঞ্জের পৌর মার্কেট, বাসস্ট্যান্ড ও শহীদ রফিক সড়কের বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালায়।

অভিযানকালে পৌর মার্কেটের অভি ইলেকট্রনিকস ৭০০ টাকার ফ্যান বিক্রি করে ১১৫০ টাকা এবং বাসস্ট্যান্ডের আইয়ুব ইলেকট্রনিকস ৩৭০০ টাকার ফ্যান বিক্রিকরে ৪৪০০ টাকা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুবেল জানান, ক্রয় রশিদ সংরক্ষণ না করে অতিরিক্ত মূল্যে পন্য বিক্রির অপরাধে উক্ত প্রতিষ্ঠান দুটিকে যথাক্রমে ৭হাজার করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সহযোগিতা করেন সদর উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর মোশাররফ হোসেন, ক্যাবের সাধারণ সম্পাদক এ বি এম শামসুন্নবী তুলিপ ও ৩৮ আনসার ব্যাটালিয়ন, মানিকগঞ্জ।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান আসাদুজ্জামান রুমেল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন