🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

ঝিলংজার ৮ নং ওয়ার্ড আ’লীগের কমিটি: সভাপতি রফিক, সম্পাদক ছৈয়দ

Cox's Bazar news
❏ সোমবার, জুলাই ২৫, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত খরুলিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন লাল গোলাপ কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্টিত হয়।

সম্মেলন শেষে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রফিকুল ইসলামকে সভাপতি ও ছৈয়দ আলমকে সাধারণ সম্পাদ ঘোষণা করা হয়েছে। এছাড়া সহসভাপতি পদে ৪ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন দুইজন। আর সাংগঠনিক সম্পাদক পদে তিনজনের নাম রয়েছে।

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন, মোতাহেরুল হক সিকদার, বাবু কিরণ শর্মা, নুরুল আমিন ও মাষ্টার আবুল হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, মহিউদ্দিন আযাদ সাইমন ও ইকবাল হোসাইন। এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মিজানুর রহমান ভুট্টু, জাহাঙ্গীর আলম ও ছৈয়দ কাশেম।

পরে বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে আনন্দ মিছিল করেন নেতাকর্মীরা। আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দিয়েছেন ইউনিয়ন কমিটি নেতারা।

উল্লেখ্য, ২০১২ সালের ২৬ এপ্রিল সম্মেলনের মাধ্যমে মোহাম্মদ আলমকে সভাপতি ও আব্দুল মজিদকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি হয়েছিল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন