🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

রাজবাড়ীতে ডাকাত দলের মূল হোতাসহ ৫ সদস্য গ্রেফতার


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আকবর মোল্লা (৩৮), মোঃ মমিনুল হক মমিন (৩৫), মোঃ ইয়াকুব আলী (৩৮), মোঃ শাহিন মোল্লা (২৭) ও মোঃ সুজন (৩৮)।

এসকল ডাকাত দেশের বিভিন্ন জেলায় চুরি ডাকাতিসহ নানান সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। এদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

সম্প্রতি রাজবাড়ী কালুখালী থেকে গরু ভর্তি ট্রাক ডাকাতির ঘটনায় এদেরকে গ্রেফতার করে রাজবাড়ী জেলা পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে ডাকাতির কাজে ব্যবহারিত ট্রাকটি শনাক্ত করা হয় এবং ডাকাতদের বিষয়ে বিভিন্ন আঙ্গিকে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হয়। পরে পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে গোয়ালন্দ থানার দৌলতদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত নেতাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ডাকাতি আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজবাড়ীসহ দেশর বিভিন্ন থানায় মামলা রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন