ভালুকায় স্কুল ছাত্রী মুনা হত্যার বিচার দাবীতে মানববন্ধন

Baluka news
❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২ ময়মনসিংহ

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় রহমতে আলম একাডেমি থেকে চলতি বছরে এসএসসি পরিক্ষার্থী ইসরাত জাহান মুনা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে ।

মঙ্গলবার ২৬ জুলাই সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে হাজির বাজার এলাকায় স্থানীয়দের অংশ গ্রহনে ঘন্টাব্যাপি মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এতে মুনা হত্যাকারীর প্রধান আসামি স্বাধীন শিকদারের ফাঁসীর দাবী ও অপরাপর আসামীদের গ্রেফতারের দাবি জানান মানববন্ধনে অংশগ্রহনকারীরা।

মুনার বাবা নাজিম উদ্দিন রনি জানান, বিয়ের পর থেকেই মেয়ে মুনাকে স্বামী স্বাধীন ও তার পরিবারের লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। ঘটনার দিন তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালানো হয়। তিনি তার মেয়ে হত্যাকারী স্বাধীনের ফাঁসির দাবি করেন।

এসময় উপস্থিত ছিলেন, নিহত ইসরাত জাহান মুনার মা জান্নাতুল ফেরদৌস, বাবা নাজিম উদ্দিন রনি, ইউপি সদস্য শাহাবুদ্দিন কুমার, সাবিকুন্নাহার ও আসাদসহ এলাকাবাসী।

উল্লেখ্য, ৭ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী স্বাধীন শিকদারের বাড়ির উঠান থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ইসরাত জাহান মুনার মরদেহ উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ। পরে এ ঘটনায় মুনার বাবা নাজিম উদ্দিন রনি বাদি হয়ে মডেল থানায় মামলা দায়ের করেন।