🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

‘সামনের সময়টা ভালো না’সকলকে নিয়ে হাঁটতে চাই


❏ বৃহস্পতিবার, জুলাই ২৮, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশসহ সারা বিশ্বের জন্য সামনের সময়টা ভালো না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

বুধবার (২৭ জুলাই) বিকেলে নগরীর কালীর বাজারে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে জেলা কমিউনিটি পুলিশের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বলেন, “আমি আপনাদের গ্যারান্টি দিয়ে একটি কথা বলতে চাই। সামনের সময়টা ভালো না, শুধু আমাদের জন্য না বরং সারা বিশ্বের জন্যই ভালো না। এ সময়টা সকলে মিলে হাতে হাত ধরে দেশটাকে বাঁচানোর সময়। মানুষ উন্নয়ন চায়। সবচেয়ে বেশি মানুষ চায় শান্তি। আমি নারায়ণগঞ্জের সব মানুষকে নিয়ে হাঁটতে চাই।

আজকে শেখ হাসিনা বাংলাদেশকে কীভাবে মোকাবিলা করছেন? সেটা মনের জোরে করছেন। আল্লাহ তায়ালা তাকে সেই মনের জোর দিয়েছেন। আমরা যারা ভিতরে আছি, আমরা বুঝতে পারছি।”

নারায়ণগঞ্জের এই আলোচিত নেতা আরও বলেন, “একটু লোডশেডিং দেওয়া হয়েছে, আমরা সহ্য করতে পারছি না। আমার পরিচয় দিতে লজ্জা লাগে যখন দেখি একজন রাজনীতিবিদ খিল খিলিয়ে হেসে বক্তব্য দেয়, বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হয়ে যাবে। আর যদিও বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হয় তবে আপনি রাজনীতিবিদ হিসেবে খুশি হবেন কেন? তাহলে আপনার দেশপ্রেম কোথায়? আপনার দেশের প্রতি দায়িত্ববোধ কোথায়?”

নারায়ণগঞ্জকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয় উল্লেখ করে শামীম ওসমান বলেন, “নারায়ণগঞ্জকে কেন জানি নেগেটিভভাবে প্রেজেন্ট করা হয়। কারা নারায়ণগঞ্জকে নেগেটিভভাবে এক্সপোজ করে? কারা দেখায়, কেন দেখায়? নারায়ণগঞ্জ বাংলাদেশকে সার্ভ করে, নারায়ণগঞ্জ সারা বাংলাদেশের মোট রপ্তানির ২৫ ভাগ একা কাভার করে। আমরা একলা রাজস্ব দেই, এই কথাটা আমাদের বলতে হবে।”

এ সময় নারায়ণগঞ্জের পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান উপদেষ্টা মোহাম্মদ জায়েদুল আলম, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই, নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য সালমা ওসমান লিপি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি চন্দন শীল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. ইসমত আরা, জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহসভাপতি কাওসার আহাম্মেদ পলাশ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহ-সভাপতি শাহ্ নিজাম, নারায়ণগঞ্জ বার অ্যাসোসিয়েশনের সভাপতি হাসান ফেরদৌস জুয়েল উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন