🕓 সংবাদ শিরোনাম

গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে অধিকতর গুরুত্ব দিয়েছেন :নিক্সন চৌধুরী

Faridpur news
❏ শুক্রবার, জুলাই ২৯, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শিক্ষার্থীদের এখন আর ভাঙাচোরা ভবনে ঝুঁকির মাঝে পাঠদান করতে হয় না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে অধিকতর গুরুত্ব দিয়েছেন। তাইতো এ বছরও অনেক শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করেছেন। এখন দেশের প্রতিটি স্কুলেই আধুনিক কম্পিউটার ল্যাব ও কারিগরি শিক্ষার যন্ত্রপাতি সরবরাহ করেছে বর্তমান সরকার।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দ জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত দুটি ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ স্বতন্ত্র এমপি বলেন, সৈয়দ জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় চারতলা ও তিন তলা দুটি ভবন উদ্বোধন করাতে এখানকার শিক্ষার্থীদের আর কষ্ট করে পাঠদান করতে হবে না । এ সময় শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি শিক্ষার্থীকেই নিজের সন্তানের মত যত্ন করে পাঠদান করাতে হবে। কোন ধরনের অবহেলা যেন না হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আবুল কালামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জালাল আহমেদ, জেলা পরিষদের সদস্য শাহিনুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন প্রমুখ।