🕓 সংবাদ শিরোনাম

দেশের বাজার আ.লীগের পকেটে ঢুকে গেছে: আমীর খসরু মাহমুদ চৌধুরী * গুগল সার্চেও বিশ্বের সেরা মানুষ প্রিয় নবী হযরত মোহাম্মদ (স.) * ধর্মের বিরুদ্ধে যায় এমন ঘটনা বড় করে দেখাবেন না: প্রধানমন্ত্রী * নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে * ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

ঘুমন্ত স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী!

Narayangonj
❏ শুক্রবার, জুলাই ২৯, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাত শিলাকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে এ ঘটনায় নাদিয়া ইশরাতকে আসামি করে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামীর সঙ্গে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

এজহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ব্যক্তি হঠাৎ ঘুম থেকে উঠে দেখেন, তার পরনের লুঙ্গি ভেজা এবং বিশেষ অঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে, স্ত্রী পাশে নেই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখেন, তার বিশেষ অঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন। এ সময় তার চিৎকার শুনে পাশের কক্ষের ভাড়াটিয়া ছুটে আসেন। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান এবং আশপাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

আসামির বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত স্বামীকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে বিশেষ অঙ্গ কেটে গুরুতর জখম করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন এবং অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে গ্রেফতার করা হয়েছে।