🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

চাচার ফালার আঘাতে শিশু ভাতিজা মৃত্যুশয্যায়, চাচা আটক

Pabna Vatija Ahoto
❏ শনিবার, জুলাই ৩০, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর চাচার ফালার আঘাতে ভাতিজা গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

শুক্রবার (২৯) জুলাই বিকেলে উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ভাতিজা রিয়াদ সরকার (১১) ওই গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত চাচা আব্দুল মান্নান সরকার (৪৫) কে আটক করেছে পুলিশ। আটক মান্নান একই গ্রামের মৃত আব্দুস সাত্তার সরকারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে শুক্রবার বিকেলে লতিফ সরকারের সাথে তার ভাই মান্নান সরকারের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে মান্নান সরকার ফালা (দেশীয় অস্ত্র) দিয়ে তার ভাতিজা রিয়াদ সরকারকে পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহীতে মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় আহত রিয়াদের বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার পরপরই অভিযুক্ত চাচা মান্নান সরকারকে আটক করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।