• আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে ডিবির অভিযানে ৭০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

Narayangonj
❏ রবিবার, জুলাই ৩১, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: চাঁনমারী থেকে গাঁজা ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৩০ জুলাই) সকালে চানমারী মাইক্রো মাইক্রোস্ট্যান্ডের উত্তর পার্শ্বে মসজিদ সংলগ্ন পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করে। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) ৭ শত গ্রান গাঁজা ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার তল্লা এলাকার আমান মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত জামাল মিয়ার পুত্র আরিফ মিয়া(২৯), ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুরের আবুল হোসেনের পুত্র সাগর (২৮) ও একই এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র টিপু(৪৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে দশটার দিকে জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম ও অফিসার ইনচার্জ (ডিবি) ফখরুদ্দিন ভূইয়া এর নেতৃত্বে একটি দল ফতুল্লা থানার চাঁনমারি মাইক্রোস্ট্যান্ডের উত্তর পার্শ্বে মসজিদ সংলগ্ন পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে আরিফ, সাগর ও টিপু কে গ্রেপ্তার করে। এ সময় তাদের নিকট থেকে ৭ শত গ্রাম গাঁজা ও ৪৭ হাজার টাকা উদ্ধার করে।