• আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

পাবনায় আবাসিক হোটেলে ডিবির অভিযান, ৪ নারীসহ আটক ৮


❏ রবিবার, জুলাই ৩১, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা শহরের আরেকটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় হোটেলটিতে অনৈতিক কাজের সময় ৮ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে ৪ জন নারী ও ৪ জন পুরুষ।

রোববার (৩১ জুলাই) দুপুরে শহরের বাস টার্মিনাল এলাকার কামনা আবাসিক হোটেলে এই অভিযান চালানো হয়। আটককৃতদের নাম-পরিচয় প্রকাশ করেনি ডিবি। তবে আটককৃতরা সবাই এই পেশায় পেশাদার।

বিষয়টি নিশ্চিত করে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের দক্ষিণ পাশের মহাসড়ক সংলগ্ন বলাকা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়েছে। এসময় অনৈতিক কাজের সময় ৮ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃতদের পাবনা সদর থানায় নেয়া হয়েছে। সেখানে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করে কারাগারে পাঠানো হবে। অভিযানের সময় হোটেলের মালিকপক্ষ কাউকে পাওয়া যায়নি।

এর আগেও আলোচিত এই হোটেলের একাধিকবার অভিযান চালানো হয়েছে। অভিযানের কয়েক দিনের মধ্যেই আবারও হোটেলটি চালু হয়ে যায়। এছাড়াও একই এলাকায় আরও একাধিক হোটেলে একই কর্মকাণ্ড চলে বলেও জানান স্থানীয়রা।