🕓 সংবাদ শিরোনাম

যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ * যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

বাসাইল পৌর যুবলীগের সভাপতি শাওন গ্রেফতার


❏ রবিবার, জুলাই ৩১, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইলে চাচাতো ভাইকে মারধরের মামলায় পৌর-যুবলীগের সভাপতি রাফাত আলম শাওনকে গ্রেফতার করেছে বাসাইল থানা পুলিশ।

রবিবার (৩১ জুলাই) সকালে পৌর এলাকার শহিদ ক্যাডেট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত শাওন পৌর এলাকার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম ভেবলের ছেলে।

জানা যায়, গত সোমবার (২৫ জুলাই) উপজেলার ফুলকী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষ করে বাড়ি ফেরার পথে নথখোলা ব্রিজের উপর গাছ ফেলে শাওন ও তার বাহিনীরা উপজেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল হোসেন (বেনু), উপ-দপ্তর সম্পাদক ফরিদ মিয়া, উপজেলা যুবলীগের নেতা প্রিন্স মাহমুদের পথ আটকে দেয়।

এ সময় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি আক্রমণ করে এবং স্থান ত্যাগ করে। আহতদের ডাক-চিৎকারে স্থানীরা তাদের উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

মারধরের শিকার প্রিন্স মাহমুদের বাবা মামলার বাদী তোফায়েল হোসেন ওরফে বেনু জানান, দীর্ঘদিন যাবত জমি-জমার বিষয় নিয়ে কাউন্সিলর ভেবল এবং তার ছেলে শাওন আমাদেরকে বিভিন্নভাবে হয়রানী করে আসছিল। দলীয় পদ পাওয়ার পর এবং আমার ছেলে প্রিন্স ৬নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন করার বিষয়টি চুড়ান্ত হওয়ায় তারা আমাদের উপর আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

এ ব্যাপারে বাসাইল উপজেলা যুবলীগের আহবায়ক মশিউর রহমান বিদ্যুত জানান, বিষয়টি নিয়ে জেলা যুবলীগের সাথে কথা বলেছি। শাওনের সম্পর্কে পূর্বে কোন অভিযোগ আসেনি। আমরা এই ঘটনার তদন্ত করে সত্যতা পেলে দলীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বাসাইল থানার পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা আবু হানিফ সরকার জানান, মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।