🕓 সংবাদ শিরোনাম

যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ * যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

দেবীগঞ্জে খাস জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

Panchagar news
❏ রবিবার, জুলাই ৩১, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে খাস জমিতে অবৈধ ভাবে গড়ে তোলা স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিরবার উপজেলার সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের সোনাহার বাজারে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার।

স্থানীয়রা জানান, রবিবার সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার সোনাহার বাজারে অভিযান পরিচালনা করেন। এই সময় খাস জমিতে অবৈধ ভাবে গড়ে তোলা জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগ রেজিঃ নং- বি ২০০২ এর সোনাহার বাজার উপশাখা কার্যালয় সহ চারটি দোকান ঘর উচ্ছেদ করা হয়।

অভিযান পরিচালনার সময় সোনাহার মল্লিকাদহ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার জানান, সোনাহার বাজারে ফাঁকা জায়গা গুলোতে যদি অনুমোদন ছাড়া কোন স্থায়ী অবকাঠামো তৈরি হয় বা নির্দেশ অমান্য করে দোকান বসানোর চেষ্টা করা হয়, তাহলে তাদের বিরুদ্ধেও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।