🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

রমেকে ছবি তুলতে গিয়ে লাঞ্চিত হলেন ফটো সাংবাদিক!

Rangpur news
❏ রবিবার, জুলাই ৩১, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট(রংপুর): রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরিকল্পিতভাবে বিদ্যুৎ বন্ধ করার ছবি তুলতে গিয়ে চতুর্থ শ্রেণির কর্মচারীর হাতে রংপুর অফিসের ফটো সাংবাদিক আদর রহমান লাঞ্চিত হয়েছেন। শনিবার তিনি এ হামলার স্বীকার হন।

জানা গেছে, বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের ৩২ জন নার্স ইনচার্জকে দুই বছর মেয়াদ পূর্ণ হওয়ায় তাদের স্থলে ৩২ জনকে নতুন নার্সদের ইনচার্জ করে পদায়নের আদেশ জারী করা হয়।

এর পরিপেক্ষিতে বৃহস্পতিবার নব নিযুক্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ শরিফুল হাসান স্বাক্ষরিত একটি চিঠিতে ওয়ার্ডের ইনচার্জ পরিবর্তন বিষয়ক সব কার্যক্রম স্থগিত করেন । ইনচার্জ পরিবর্তন বিষয়ক সব কার্যক্রম স্থগিতের পরিপেক্ষিতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্সরা পূর্ব ঘোষিত পরিচালকের কার্যালয় ঘেরাও কর্মসূচী থাকায় সকাল থেকে পরিকল্পিতভাবে চতুর্থ শ্রেণির কর্মচারীরা সেবা তত্ত্বাবধায়কের ও নার্সদের ডিউটি রুমের বিদ্যূৎ বন্ধ করে দেন ।

এ সময় বিদ্যুৎ বিহীন অবস্থায় নার্সদের কাজ করার ছবি তুলতে গেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারীর ইউনিয়নের সাধারণ সম্পাদক আশিকুর রহমান নয়নের নেতৃত্বে চর্তুর্থ শ্রেণির কর্মচারীরা তার উপর হামলা করেন। এসময় ক্যামেরায় ধারণ করা ছবি ডিলিট করে দেন।

এ ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ আব্দুল মোকাদ্দেম বলেন, বিদ্যুতের লাইন কেটে দেওয়ার ঘটনা দুঃখজনক আর হামলার ঘটনাটি অনাকাঙ্খিত। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।