নীলফামারীতে ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে নিহত ২


❏ সোমবার, আগস্ট ১, ২০২২ দেশের খবর, রংপুর

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

আজ সোমবার (১ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার বোড়াগাড়ি-জলঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত শুকারু মামুদের ছেলে ভ্যানচালক আফসারুল ইসলাম (৪৫) ও ডিমলা বড় মসজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২৫)। এ ঘটনায় জহুরুলের বোন লিমা আক্তার গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয়রা জানান, “দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবোট এলাকায় ঠাকুরগাও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকার দিকে যাচ্ছিল। এ সময় দুইজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে একটি ভ্যান আসছিল। হঠাৎ ট্রাক্টরের এক্সেল ভেঙে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে  ভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এসময় ভ্যানে থাকা দুই যাত্রী ছিটকে পড়ে গেলে ট্রাক্টরে থাকা চালের বস্তা তাদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন।”

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ উন নবী জানান, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক্টরটি উদ্ধারের কাজ চলছে।”