🕓 সংবাদ শিরোনাম

নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে * ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ


❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। ভোলায় পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যু ও লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

মঙ্গলবার সকাল ১০টায় বিক্ষোভ সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টার আগেই বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন।

সমাবেশের জন্য ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। এ প্রতিবেদন লেখার সময় সমাবেশে কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছিলেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঞ্চালনা করছেন উত্তর ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম এবং রফিকুল আলম মজনু। প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে সমাবেশের কারণে প্রেসক্লাবের সামনের রাস্তা দিয়ে সব ধরনের যানচলাচল বন্ধ রয়েছে।

যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সমাবেশের আশপাশে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতি লক্ষ্য করা গেছে।