🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

মৌসুমীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে যা বললেন ওমর সানী


❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: বিনোদন জগতের তারকাদের সংসার টেকে না- প্রচলিত এই ধারনা ভুল প্রমাণিত হয় যেসব দম্পতির মাধ্যমে, তেমনই দুজন ওমর সানী ও মৌসুমী। ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক-নায়িকা জুটি বাস্তব জীবনে স্বামী-স্ত্রী। সংসারের সুতো বুনে তারা একসঙ্গে পার করেছেন ২৭ বছর।

আজ ২ আগস্ট ওমর সানী ও মৌসুমীর বিবাহবার্ষিকী। বিশেষ দিনটিতে সোশ্যাল মিডিয়ায় একটি ক্ষুদেবার্তা দিয়েছেন সানী। লিখেছেন, ‘আল্লাহ একসাথে থাকার তৌফিক দান করুন বাকি জীবন। শুভ বিবাহবার্ষিকী মৌসুমী।’

সেই পোস্টে সানী-মৌসুমী দম্পতিকে শুভেচ্ছা-ভালোবাসায় ভাসিয়েছেন ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীরা।

১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। অন্যদিকে মৌসুমীর সিনেমায় অভিষেক ১৯৯৩ সালে। তার অভিনীত প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামত।

১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের দোলা চলচ্চিত্রে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন মৌসুমী-সানী।

১৯৯৬ সালের ২ আগস্ট তাদের বিয়ে হয়। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামের এক ছেলে ও ফাইজা নামে এক মেয়ে আছে।

গত বছর সানী-মৌসুমীর পুত্র স্বাধীন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন। সব মিলিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি।