🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ত্রিশালে মহাসড়কে ভ্রাম্যমান আদালতের অভিযান : সাত মামলা

Trishal news
❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:  অবৈধ পার্কিং বন্ধ ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২ আগষ্ট) বিকেলে অভিযান পরিচালনা করেন ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

জানাগেছে, সড়ক নিরাপত্তা কমিটির সভায় সিদ্ধান্ত মোতাবেক নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। আজ অভিযান চলাকালে সাতটি মামলা ও নগদ অর্থদণ্ড আদায় করা হয়। এসময় ত্রিশাল থানার পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন।

ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি যত্রতত্র পার্কিংয়ের দায়ে কয়েকটি যানবাহনকে জরিমানা করা হয়েছে।এই অভিযান অব্যাহত থাকবে।