🕓 সংবাদ শিরোনাম

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু * মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: রোহিঙ্গাসহ ৩৪ জন উদ্ধার * সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ মাইক্রোবাস আরোহীর মৃত্যু *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

হবিগঞ্জে মাটি থেকে রড তুলতে গিয়ে প্রাণ গেল শ্রমিকের

Habigonj news
❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তোফাজ্জল
হোসেন (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। মৃত তোফাজ্জল উপজেলার নগর মসজিদ উল্লা হাটির গিয়াস উদ্দিনের ছেলে।

আজমিরীগঞ্জ থানার ওসি-তদন্ত আবু হানিফ জানান, সকাল থেকে তোফাজ্জলসহ তিনজন শ্রমিক নগর মিস্ত্রি হাটির রঞ্জিত সূত্রধরের নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। দুপুরের দিকে তোফাজ্জল একটি রড মাটি থেকে হাতেনিয়ে ওপরের দিকে উঠালে সেটি ৩৩ কেভি বৈদ্যুতিক লাইনে লেগে যায়। এতে তার পুরো শরীর ঝলসে যায়।

ওসি আরো জানান, পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তোফাজ্জলের মরদেহ তাদের বাড়িতে নেয়া হয়েছে। ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের জন্য আবেদন করেছিল তার পরিবার।