🕓 সংবাদ শিরোনাম

মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

মহাখালীতে বাসের ধাক্কায় পুলিশের এক এএসআই নিহত

লাশ
❏ বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: রাজধানীর মহাখালীতে দায়িত্ব পালনকালে একটি যাত্রাবাহী বাসের ধাক্কায় এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। তার নাম আব্দুল আজিজ মোল্লা (৪৫)।

আবদুল আজিজ ঢাকা মহানগর গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি জয়পুরহাট ক্ষেতলাল উপজেলায়। বর্তমানে তিনি উত্তরা এলাকায় থাকতেন।

এ ঘটনায় বাস চালক মো. সুজনকে আটক এবং বাসটি জব্দ করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, বুধবার সন্ধ্যায় রাজারবাগ পুলিশ হাসপাতালে আব্দুল আজিজের মৃত্যু হয়।

ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারি পুলিশ কমিশনার আশফাক আহমেদ জানান, বুধবার বিকালে মহাখালী ফ্লাইওভারের ঢালে বিকাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ডিউটিরত অবস্থায় এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তার মাথার পেছনে আঘাত লাগে।

তাকে উদ্ধার করে প্রথমে মহাখালী রেলগেটের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজের আইসিইউতে নেয়ার পর সেখান থেকে অ্যাম্বুলেন্স যোগে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে আনা হয়। সেখানে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু। পরে রাতে ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।