• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

কোটালীপাড়ায় সহস্রাধিক দরিদ্র মানুষ পেলো বিনামূল্যে স্বাস্থ্যসেবা 

Gopalgonj news
❏ শুক্রবার, আগস্ট ৫, ২০২২ ঢাকা
গোপালগঞ্জ প্রতিনিধি: জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সহস্রাধিক দরিদ্র মানুষ পেলো বিনামূল্যে স্বাস্থ্যসেবা। কবি শেখ রোকন উদ্দিন- আলহাজ্ব জয়নব বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।
আজ শুক্রবার উপজেলার পবনারপাড় কবি শেখ রোকন উদ্দিন সরকারি প্রাথমিক চত্ব্বরে দিনব্যাপী এ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
কবি শেখ রোকন উদ্দিন- আলহাজ্ব জয়নব বেগম ফাউন্ডেশনের সভাপতি সহযোগী অধ্যাপক ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পটি উদ্বোধন করেন।
এ সময় ঢাকা মেডিকেল কলেজের কনসালটেন্ট ডা. জান্নাতুল ফেরদৌসসহ এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পবনারপাড় গ্রামের সত্তরোর্ধ্ব স্বরুপজান বেগম বলেন, আমি দীর্ঘদিন ধরে কাশি,শ্বাসকষ্ট, জ্বরসহ নানা রোগে ভুগছি। টাকার অভাবে ডাক্তার দেখাতে পারছিলাম না। এখানে এসে ফ্রি ডাক্তার দেখালাম। এরা আমাকে ফ্রি ঔষধও দিয়েছেন।
ডা. শেখ সাইফুল ইসলাম শাহীন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমার বাবা মায়ের নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। আমাদের এই ক্যাম্পে উপজেলার বিভিন্ন অঞ্চলের প্রায় ১হাজার দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। প্রত্যেক রোগীকেই আমরা ব্যবস্থাপত্রের সাথে ফ্রি ঔষধ প্রদান করেছি। এই ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতেও এ ধরনের কর্মকান্ড আমরা চালিয়ে যাব।