🕓 সংবাদ শিরোনাম

১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

মির্জাপুরে নিখোঁজের ৫ দিনেও খোঁজ মেলেনি ব্যাংক কর্মকর্তার

MIrzapur news
❏ শনিবার, আগস্ট ৬, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের সহকারি ক্যাশিয়ার লাভলু মিয়া নিখোঁজ হয়েছেন।

শনিবার (৬ আগস্ট) নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন ব্যাংকটির ম্যানেজার কামরুজ্জামান। গত মঙ্গলবার দুপুরের পর লাভলু মিয়া অফিস থেকে নিখোঁজ হন।

এ ঘটনায় পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুরের ম্যানেজার কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রী ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন বলে জানা গেছে।

সিসি ফুটেজ ও অফিস স্টাফদের সাথে কথা বলে জানা যায়, ঘটনার দিন লাভলু মিয়া দুপুর দেড়টার পর অফিস থেকে বের হয়ে আর অফিসে ফিরেননি। তিনি টাঙ্গাইলের পরিবার নিয়ে বসবাস করতেন।

এ দিকে লাভলু মিয়ার নিখোঁজ হওয়া বিষয়ে মুখোমুখি অবস্থানে ব্যাংকের ম্যানেজার ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার।

পরিবারের দাবি, গত ৬ মাস যাবৎ লাভলু মিয়ার সাথে নানা বিষয়ে ম্যানেজার কামরুজ্জামানের সাথে বৈপরিত্য চলছিলো।

অপরদিকে ম্যানেজার কামরুজ্জামান জানান, বেশ কিছুদিন যাবৎ লাভলু মিয়ার নৈতিক স্ফলন ঘটেছিলো যে বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদনও করেছেন। তিনি আরও বলেন, নগদ ১০ লাখ টাকার গড়মিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছে নাকি লকারে রয়েছে তা লকার খোলার পর জানা যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে টাকার লকার ভাঙ্গা হবে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক শাহজাহান মিয়া বলেন, সাধারণ ডায়রীর প্রেক্ষিতে তদন্ত চলছে। আমরা নিখোঁজ লাভলু মিয়াকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।