🕓 সংবাদ শিরোনাম

মধ্যরাতে ঘুমন্ত স্বামীকে জবাই করে পালিয়ে গেলেন স্ত্রী * শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

সুনামগঞ্জে সাবেক ইউপি সদস্যের লিঙ্গ কর্তন

Sunamgonj news
❏ শনিবার, আগস্ট ৬, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় সাবেক ইউপি সদস্য আজাদ হোসেন (৩৫) লিঙ্গ কর্তনের অভিযোগ ওঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নেত্রকোনা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। আজাদ উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামের সাবেক মেম্বার।

শনিবার(৬ আগস্ট) গভীর রাতে উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামে এক গৃহবধুর বাড়িতে ঘটনাটি ঘটে।

সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দীপা স্থানীয় এলাকাবাসীর বরাদ দিয়ে জানান,সাবেক ইউপি সদস্য ও ওই মহিলার মধ্যে দীর্ঘদিন যাবত সম্পর্ক ছিল। তারা উভয়ই বিবাহিত ও সন্তানের জনক জননী। ইউপি সদস্য ৩ ছেলে ১ মেয়ের জনক ও মহিলাও ৩ সন্তানের জননী। উনার স্বামী একজন রাজমিস্ত্রী তিনি বেশির ভাগ সময় পেশাগত কাজে বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে উভয়েই সম্পর্কে লিপ্ত হয় বলে অনেকেই জানান।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ের মধ্যে গভীর সম্পর্ক ছিল সম্প্রতি কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়ায় এই ঘটনা ঘটে।

গৃহবধূর অভিযোগ,সাবেক ইউপি সদস্য আজাদ হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে ওই গৃহবধূ সম্ভ্রম রক্ষায় ধারালো ব্লেড দিয়ে আজাদ হোসেনের লিঙ্গ কেটেদেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ভিকটিম মহিলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।