🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

চট্টগ্রামে চাঁদা দাবির অভিযোগে চাপাতিসহ গ্রেফতার ২


❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের পাঁচলাইশে চাঁদা দাবির অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা একটি চাপাতি উদ্ধার করা হয়।

শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে পাঁচলাইশ থানাধীন মুরাদপুর ১ নম্বর রেল গেইট জামাল কলোনির সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জিকু (২৫) ও মো. মিজান (২৪)।

জানা গেছে, মাসুদ আলম (৩৭) নামের এক ব্যক্তির কাছ থেকে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছে চাঁদাবাজরা। শনিবার দুপুর দুইটার দিকে জামাল কলোনির ৩ নম্বর রুমের সামনে ভুক্তভোগীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে তারা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে মো. জিকু চাপাতি দেখিয়ে হত্যা করার হুমকি দেয়। পরে অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দীন মজুমদার বলেন, চাঁদা দাবির অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়।