🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চাটমোহরে ট্রেনের ধাক্কায় গৃহবধুর মৃত্যু

ট্রেন
❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: রাজশাহী-ঢাকা রেলপথের পাবনার চাটমোহরে আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় আকলিমা খাতুন (৩৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (০৭ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আকলিমা গুয়াখড়া রেলওয়ে স্টেশনের পাশে রেলের জায়গায় বসবাসকারী সিএনজি চালক আব্দুল মান্নানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আকলিমা পাটকাঠি থেকে পাটের আঁশ ছড়ানোর জন্য বাড়ি থেকে রেললাইনের পাশ দিয়ে স্টেশনের পশ্চিমের মাঠে যাচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনটি সামনে থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজাহার আলী আকলিমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধুদের তিন সন্তানের জননী ছিলেন। অসাবধানতাবশত চলতে গিয়ে তার মৃত্যু হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন