মির্জাপুরে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত, ওসিসহ আহত ২


❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় গোড়াই হাইওয়ে থানার এক পুলিশ সদস্য নিহত ও ওসিসহ দুইজন আহত হয়েছেন।

রোববার (৭ আগস্ট) রাত ২টার দিকে টহলরত অবস্থায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে জানিয়েছেন আহত গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল।

নিহত ঢাকা জেলার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের শাহজাহান মিয়ার মিয়া ছেলে মনির হোসেন (২৫)। এ দুর্ঘটনায় গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল ও পুলিশ সদস্য (ড্রাইভার) আলতাফ হোসেন (২৬) আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বোর্ডঘর এলাকায় গোড়াই হাইওয়ে থানার ওসিসহ পুলিশ সদস্যরা টহলরত অবস্থায় ঢাকামুখী একটি দ্রুতগামী বাস তাদের গাড়ীতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মনির মারা যায়। দুর্ঘটনায় ওসিসহ দুইজনকে আহত হয়। পওে এলাকাবাসী তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল বলেন, কুমুদিনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আমিসহ আমার ড্রাইভার বাসায় আছি। নিহত মনিরের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এ ঘটনায় ওই ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।