🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

লক্ষ্মীপুরে সিএনজির চাপায় নিহত মা, গুরুতর আহত শিশু কন্যা


❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের রাস্তা পারাপারের সময় সিএনজির ধাক্কায় মুন্নী আক্তার (৩১) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় নিহতের ৫ বছরের শিশু কন্যা গুরুতর আহত হয়েছে।

আজ রোববার বিকেলে জেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্নী আক্তার সদর উপজেলার দেত্তপাড়ার বাসিন্দা ও চাটখিলের খিলপাড়া এলাকার মো. সাহাবুদ্দিন মিয়ার স্ত্রী। গুরুতর আহত শিশু ফাতেমা আক্তারকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজন ও পুলিশ জানায়, শনিবার সকালে চাটখিলের খিলপাড়ার স্বামীর বাড়ি থেকে শিশু কন্যাকে নিয়ে লক্ষ্মীপুরে বেড়াতে আসেন মুন্নী আক্তার। রোববার বিকেলে ননদের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে বের হন তিনি। পরে চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় পৌঁছে রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় দ্রুত গতিতে ছেড়ে আসা সিএনজি তাদের চাপা দেয়। এতে গুরুতর আহত হন মুন্নী ও তার শিশু কন্যা। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান মুন্নী। গুরুতর আহত শিশু কন্যাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ। তবে অভিযুক্ত চালককে আটক করা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত শিশু কন্যাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।