🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

রাজধানীর উত্তরা থেকে জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার


❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: রাজধানীর উত্তরায় একটি বাসা থেকে কাউশ্চমান হলগার নামের এক জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই নাগরিকের বয়স ৫৪ বছর। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

উত্তরা ৫ নম্বর সেক্টরের ২ /এ সড়কের ১০ নম্বর বাসার ষষ্ঠতলার একটি ফ্ল্যাট থেকে আজ রোববার সকালে ওই নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ফ্ল্যাটে তিনি এবং তাঁর কেয়ারটেকার জুয়েল বসবাস করতেন।

কাউশ্চমান হলগার ২০১৪ সাল থেকে ওই বাসায় ভাড়া থাকতেন। সেই সঙ্গে দ্য লনসাম ট্রাভেল লিমিটেড নামের একটি গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন তিনি।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘ওই জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানিয়েছেন ওসি মহসীন।