🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

আলোচিত সবুজ হত্যা: ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের সভাপতিকে গ্রেফতারের দাবী

Faridpur news
❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের আলোচিত সবুজ হত্যায় জড়িত থাকার অভিযোগে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও তার বোন জামাই ছাত্রদল সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার (৭ আগস্ট) সকাল ১১ টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন স্থানীয় জনতা ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন সবুজের বাবা, মা সাজেদা বেগম, খালা রেহেনা বেগম, স্ত্রী সামিয়া বেগম, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সজীব আহমেদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা হবি মোল্লা, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি অমিয় সরকার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের ছাত্রলীগের ইতিহাসে একমাত্র ফরিদপুর যেখানে ছাত্রলীগের সভাপতি ও ছাত্রদলের সভাপতি দুজনে আপন শালা দুলাভাই। ফরিদপুর অপরাধ জগতে এই দুজনের অপকর্ম অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তাদের এই অপরাধ জগতের মিলের কারণে গত কয়েকদিন আগে খুন হয় ছাত্রলীগ কর্মী সবুজ। আর এই হত্যাকান্ডে সরাসরি জড়িত ছাত্রলীগের সভাপতি ও ছাত্রদলের সভাপতি। ঘটনার বেশ কিছুদিন পার হলেও এ পর্যন্ত গ্রেফতার করা হয়নি হত্যাকান্ডের মূল নায়ক ছাত্রলীগ সভাপতিসহ কাউকেই। তারা এ সময় প্রশাসনের কাছে অবিলম্বে এদেরকে গ্রেফতার এবং ফাঁসির দাবী করেন।

উল্লেখ্য, গত ৪ জুলাই বায়তুল আমান এলাকায় ছাত্রনেতা সবুজ মোল্লাকে নির্মমভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত কেটে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে হাসপাতালে নেয়া হলে মৃত্যু হয় সবুজের। ওই ঘটনায় একটি হত্যা মামলা হলে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন