• আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার

Gazipur news
❏ রবিবার, আগস্ট ৭, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা-জয়দেবপুর আঞ্চলিক মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে তাদের কাছ থেকে ২টি চাপাতি, ২টি সুইচ গিয়ার চাকু ও ৬ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শহিদুল ইসলাম ওরফে নবাব (২৪), মো. মোবারক হোসেন (১৯), মো. মামুন (২৪), সিরাজুল ইসলাম সিফাত (২১), মো. দেলোয়ার হোসেন দেলু (২৮) ও মো. রিপন মিয়া (২৮)।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, রোববার ভোররাতে গোপন সূত্রে জিএমপির বাসন থানা পুলিশ জানতে পারে চান্দনা চৌরাস্তা-জয়দেবপুর আঞ্চলিক মহাসড়কের চানমিয়া সুপার মার্কেটের রায়হান স্টোরের সামনে দেশী অস্ত্রে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পাওয়ার পর বাসন থানা পুলিশ রাত সোয়া তিনটার দিকে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে। এসময় ডাকাত দলের চার-পাঁচজন অজ্ঞাতনামা সদস্য দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে গাজীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উক্ত ঘটনায় বাসন থানায় মামলা করা হয়েছে। পরে রোববার বিকালে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় গাজীপুর মহানগর পুলিশের বিভিন্ন থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবা এবং ৬০০ গ্রাম গাঁজাসহ ৯ জনকে গ্রেফতার করেছে। প্রত্যেকটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে। একই সময়ে থানায় ওয়ারেন্টভুক্ত আরও ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।