🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

কটেজের জিম্মিদশা থেকে শিশুসহ উদ্ধার-৪, দালাল চক্রের ১১ জন আটক

Cox's Bazar news
❏ সোমবার, আগস্ট ৮, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের শিউলি কটেজ কটেজেরর জিম্মিদশা থেকে শিশুসহ চার জনকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। সোমবার (৮ আগষ্ট) সকালে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, কলাতলী শিউলি কটেজে অল্প দামে রুম ভাড়ার আশ্বাস দিয়ে দুই শিশুসহ চারজনকে কটেজ রুমে জিন্মি করে দালাল চক্র।

পরে বন্দি থাকা চারজনকে রুমে জিন্মি করে তাদের সামনে হাজির করে তিনজন যৌনকর্মী। তাদের সাথে ছবি তুলে স্যোসাল মিডিয়াতে পোস্ট করার হুমকি দেয় দালাল চক্র। দালালদের দাবী ছিল টাকা দিলে তাদের ছেড়ে দেয়া হবে।

রোববার রাতে এই জিন্মিদশার খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে শিউলি কটেজে। উদ্ধার করা হয় জিন্মি থাকা শিশুসহ চারজনকে।

এছাড়া একই রাতে কক্সবাজার হোটেল মোটেল জোনে পর্যটকদের হয়রানী, জিন্মি করে টাকা আদায় ও পতিতা বৃত্তিতে বাধ্য করা ১১ জন দালালকে আটক করে ট্যুরিস্ট পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, আটক দালালদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি পর্যটকরা যাতে নিরাপদে সমুদ্র সৈকতে ঘুরতে পারেন তার সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন