🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

কটেজের জিম্মিদশা থেকে শিশুসহ উদ্ধার-৪, দালাল চক্রের ১১ জন আটক

Cox's Bazar news
❏ সোমবার, আগস্ট ৮, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের শিউলি কটেজ কটেজেরর জিম্মিদশা থেকে শিশুসহ চার জনকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। সোমবার (৮ আগষ্ট) সকালে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, কলাতলী শিউলি কটেজে অল্প দামে রুম ভাড়ার আশ্বাস দিয়ে দুই শিশুসহ চারজনকে কটেজ রুমে জিন্মি করে দালাল চক্র।

পরে বন্দি থাকা চারজনকে রুমে জিন্মি করে তাদের সামনে হাজির করে তিনজন যৌনকর্মী। তাদের সাথে ছবি তুলে স্যোসাল মিডিয়াতে পোস্ট করার হুমকি দেয় দালাল চক্র। দালালদের দাবী ছিল টাকা দিলে তাদের ছেড়ে দেয়া হবে।

রোববার রাতে এই জিন্মিদশার খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে শিউলি কটেজে। উদ্ধার করা হয় জিন্মি থাকা শিশুসহ চারজনকে।

এছাড়া একই রাতে কক্সবাজার হোটেল মোটেল জোনে পর্যটকদের হয়রানী, জিন্মি করে টাকা আদায় ও পতিতা বৃত্তিতে বাধ্য করা ১১ জন দালালকে আটক করে ট্যুরিস্ট পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, আটক দালালদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি পর্যটকরা যাতে নিরাপদে সমুদ্র সৈকতে ঘুরতে পারেন তার সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।