🕓 সংবাদ শিরোনাম

আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু * মালয়েশিয়া যাওয়ার পথে ট্রলারডুবি: রোহিঙ্গাসহ ৩৪ জন উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

ফরিদপুরে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Faridpur news
❏ সোমবার, আগস্ট ৮, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‍্যাব-৮।

সোমবার (৮ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় গাঁজা ছাড়াও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটকরা হলেন, কুমিল্লার লাকসামের আউশপাড়া এলাকার হারুনুর রশিদ মজুমদারের ছেলে মো. ফয়সাল (৩২), একই এলাকার আব্দুল হাকিম মজুমদারের ছেলে মোশারফ মজুমদার (৪০) ও বরিশালের গৌরনদীর নলচিড়া এলাকার ইউনুস খলিফার ছেলে আলামিন খলিফা (৩২)।

ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ এর একটি টিম তাদের আটক করে।

শফিকুল ইসলাম বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুরের ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।