🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ


❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল: জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি।

মঙ্গলবার (৯ আগস্ট) দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শহরের জেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিরালা মোড়ে গিয়ে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার আহ্বায়ক সাবেক সংসদ সদস্য মো. আবুল কাশেম, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খন্দকার নাজিম উদ্দিন, জেলা শাখার সদস্য সচিব আব্দুস ছালাম চাকলাদার, যুগ্ম আহ্বায়ক ফকির শাহ্ আলম প্রমুখ।

বক্তারা বলেন, সরকার জনগণের কল্যাণে কাজ করার জন্য জাতীয় পার্টির সমর্থন পেয়েছিল। তাদের দুর্নীতি করার কোন সমর্থন দেয়া হয়নি। সরকার রাতের আধারে জ্বালানী তেলের দাম অনেক বাড়িয়েছে। এতে করে সকল পণ্যের দাম বেড়ে যাচ্ছে। এছাড়াও গ্যাসের দাম বৃদ্ধি করছে। এক ঘন্টার লোডশেডিং এর পরিবর্তে প্রতিদিন প্রায় ৮ ঘন্টা লোডশেডিং হচ্ছে।

এছাড়াও সরকার উন্নয়নের নামে বড় বড় মেঘা প্রকল্পে বড় বড় দুর্নীতি করছে। তাই দুর্নীতি বন্ধসহ জ্বালানী তেলের দাম পুনরায় নির্ধারনের দাবি জানান বক্তারা।

এ সময় জাতীয় পার্টিসহ বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।