🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার

Jalakhati news
❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ বরিশাল

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে শহরের স্টিমারঘাট এলাকার সুগন্ধা নদী থেকে লাশটি উদ্ধার করে ঝালকাঠি সদর থানার পুলিশ। সদর থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। লাশটি আনুমানিক ১৫ দিন ধরে পানিতে ছিল বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে সুগন্ধা নদীর স্টিমারঘাটের পাশে দুই জেলে মাছ ধরতে যান। মানিক নামের এক জেলে স্টিমারঘাটের পাশে মাছ ধরার ফাঁদ পাতেন। কিছুক্ষণ পর তিনি সেখান থেকে দুর্গন্ধ পান। পরে টর্চলাইট জ্বালিয়ে তিনি সেখানে একটি গলিত লাশ দেখতে পান।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. নুরুজ্জামান বলেন, ‘লাশ দেখে আমরা থানা-পুলিশকে বিষয়টি জানাই। পরে পুলিশ এসে নদী থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে।’

এ বিষয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মালেক বলেন, লাশ ময়নাতদন্তের জন্য আজ মঙ্গলবার সকালে সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশটি আনুমানিক ১৫ দিন ধরে পানিতে ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যা না কি তা ময়নাতদন্তের পর বলা যাবে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।