🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

Jalakhati news
❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ বরিশাল

নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। পুলিশের কাছে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মোস্তফা গণমাধ্যমকে জানান, উপজেলার জীবনদাসকাঠি গ্রামে সোমবার( ৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে । আটক আব্দুল আজিজের বাড়ি ওই এলাকায়। তিনি ঢাকায় একটি প্রতিষ্ঠানে প্রহরীর চাকরি করেন।

পুলিশ জানায়, আজিজের তিন সন্তানের মধ্যে বড় ছেলে চট্টগ্রামে চাকরি করে। মেঝো ছেলে বাড়িতে থেকে স্থানীয় একটি কলেজে পড়ে ও ছোট মেয়ে সপ্তম শ্রেণীতে পড়ে।

ওসি বলেন, “সোমবার আব্দুল আজিজ বাড়িতে গেলে স্ত্রী নার্গিস আক্তারের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। রাতে আবার তাদের মধ্যে ঝগড়া শুরু হলে নার্গিসকে মারধর করে আজিজ।

“এক পর্যায়ে নার্গিস অচেতন হয়ে পড়লে তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।”

ঘটনার পর আজিজ থানার সামনে দিয়ে হন্তদন্ত হয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় থানার এক কনস্টবেল তাকে কি হয়েছে জিজ্ঞেস করলে তিনি স্ত্রীকে হত্যা করার কথা বলেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তখন তাকে আটক করা হয়।

তিনি বলেন, আজিজকে আটক করা হয়েছে এবং তার স্ত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।