🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

পাকিস্তানে আত্মঘাতী হামলায় ৪ সেনা সদস্য নিহত


❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে আত্মঘাতী হামলায় চার সেনা নিহত হয়েছেন। দেশটির খাইবার পাখতুনখাওয়ার উত্তর ওয়াজিরিস্তানে একটি সামরিক বহরে হামলায় হতাহতের এই ঘটনা ঘটে।

মঙ্গলবার দেশটির সামরিক বাহিনীর মিডিয়া উইং এই তথ্য জানিয়েছে। খবর ডনের।

নিহত সেনা সদস্যরা হলেন- মানসেহরার বাসিন্দা ২২ বছর বয়সী ল্যান্স নায়েক শাহজাইব, ২৬ বছর বয়সী ল্যান্স নায়েক সাজ্জাদ। তিনি গিজারের বাসিন্দা। এছাড়া ২৫ বছর বয়সী সিপাহী উমাইর এবং ৩০ বছর বয়সী সিপাহী খুররম। নিহত উমাইর কোহাটের বাসিন্দা এবং খুররম নারওয়ালের বাসিন্দা।

পাকিস্তানের সামরিক বাহিনীর ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনস (আইএসপিআর) থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, আত্মঘাতী বোমা হামলাকারী এবং তার সহায়তাকারীদের সম্পর্কে বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে গোয়েন্দা সংস্থাগুলো।

আইএসপিআর বলেছে, ‘পাকিস্তান সেনাবাহিনী সন্ত্রাসবাদের হুমকি নির্মূল করতে দৃঢ় প্রতিজ্ঞ এবং আমাদের সাহসী সৈন্যদের এই আত্মত্যাগ বৃথা যাবে না।’