🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

অর্ধশতাধিক ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত স্কুলছাত্রের মরদেহ মিললো কচুক্ষেতে


❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ আলোচিত বাংলাদেশ

বগুড়া, প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে কচুক্ষেত থেকে মো. ফাহিম ফয়সাল (১৬) নামে এক স্কুলছাত্রের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টায় উপজেলার সাজাপুর বানারশি গ্রামের কতুক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে মরদেহটি। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ফাহিম উপজেলার সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে এবং সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্থানীয় কয়েকজন কিশোর ও যুবকের সঙ্গে পূর্বশত্রুতা ছিল ফাহিমের।

পবিত্র আশুরা উপলক্ষে সোমবার দিবাগত রাতে সাজাপুর ফুলতলা আহমদিয়া ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত মিলাদ শেষে রাত ১২টায় বাড়ি ফিরে ফাহিম। রাত সাড়ে ১২টা পর্যন্ত তাদের নির্মাণাধীন বাড়ির ছাদে দাঁড়িয়ে সে মুঠোফোনে কথা বলছিল।

পূর্বশত্রুতার জেরে মুঠোফোনে ডেকে নিয়ে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার পশ্চিমে বানারশি এলাকার মাঠে একটি কচুক্ষেতে নিয়ে উপর্যুপরি অর্ধশতাধিক ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।

হত্যাকারীরা ফাহিমের শরীরের কাপড় খুলে ফেলে দিয়ে তার বুকের দুই পাশে বাংলা অক্ষর ‘ঘ’ ও ‘ঝ’ লিখে রাখে। সেই সঙ্গে ফাহিমের ব্যবহৃত মুঠোফোন সেট তার শরীরের উপর রেখে যায়। সকালে স্থানীয়রা বানারশি এলাকার ফসলি জমিতে কাজ করতে গিয়ে ফাহিমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘটন এবং অপরাধীদের গ্রেপ্তার অভিযানে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন