🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

হাতীবান্ধায় ফেনসিডিলসহ আটক-২

Lalmonirhat news
❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় বিশেষ অভিযান চালিয়ে ১২২ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একজন পালিয়ে যায়।

সোমবার (৮ আগষ্ট) মধ্য রাতে উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের মধ্য কাদমা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পুলিশের ধাওয়া খেয়ে তাদের সাথে থাকা মাহাবুল নামে এক চোরাচালানকারী সুযোগ বুঝে পালিয়ে যায়।

পুলিশ জানায়, সোমবার মধ্যরাতে হাতীবান্ধা উপজেলার দইখাওয়া থেকে সোনারদিঘি সড়ক দিয়ে মাদকের একটি বড় চালান যাচ্ছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে হাতীবান্ধা থানার ওসির নেতৃত্বে ওই সড়কের মধ্য কাদমা এলাকায় এক মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক হলে তাকে থামিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময়  ১২২ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ হাতেনাতে সাদেকুল ও রাকিবুল নামে দুজনকে আটক করা হয়। এ সময় পুলিশের ধাওয়া করলে পালিয়ে যায় মাহবুল নামে অপর এক মাদক ব্যবসায়ী।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন, সোমবার রাতে অভিযান চালিয়ে মাদকসহ দু’জনকে আটক করা হয়েছে। এ সময় একজন পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আজ দুপুরে তাদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন