🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

কোটালীপাড়ায় ৬ লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল উদ্ধার,ব্যবসায়ীর ১ বছরের কারাদন্ড

kotalipara
❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ৬ লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল উদ্ধার এবং নিষিদ্ধ চায়না জাল রাখার অপরাধে বাবুল খান (৪৫) নামে এক ব্যবসায়ীকে ১ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ব্যবসায়ী বাবুল খান পাশ্ববর্তী মাদারীপুর জেলার রাজৈর উপজেলার সরমঙ্গল গ্রামের নবু খানের ছেলে।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার ঘাঘর বাজারে সবুজ স্টোরে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ এ কারাদন্ড ও জরিমানা প্রদান করেন।

অভিযান পরিচালনার সময় উপজেলা সহকারী মৎস্য অফিসার আনিসুর রহমান প্রধান উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী মৎস্য অফিসার আনিসুর রহমান প্রধান বলেন, দীর্ঘদিন ধরে বাবুল খান নিষিদ্ধ চায়না জাল বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে ঘাঘর বাজারে অভিযান চালিয়ে বাবুল খানের দোকান থেকে ৬ লক্ষ টাকার জাল উদ্ধার করা হয়।

তাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদ স্যার বাবুল খানকে ১বছরে কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা করেন। নিষিদ্ধ চায়না জাল উদ্ধারে পরে উপজেলা পরিষদ চত্ত্বরে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন