🕓 সংবাদ শিরোনাম

ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম * রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

বাংলাদেশের বিশেষ কোনো দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত


❏ বুধবার, আগস্ট ১০, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: যুক্তরাষ্ট্র বাংলাদেশের বিশেষ কোনো দলকে সমর্থন করে না বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত পিটার হাস। বুধবার (১০ আগস্ট) ঢাকায় এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করতে নির্বাচন কমিশন, সরকার, রাজনৈতিক দল ও গণমাধ্যমের দায়িত্ব আছে বলে মন্তব্য করেন মার্কিন রাষ্ট্রদূত।

এসময় দেশজুড়ে বাংলাদেশি রাজনৈতিক নেতা ও রাজনীতি বিষয়ে আগ্রহীদের রাজনৈতিক জ্ঞান ও দক্ষতা অর্জনের পথ সুগম করতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে, ইউএসএআইডির স্ট্রেনদেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ প্রকল্প পলিটিক্স ম্যাটারস (www.politicsmatters.com.bd) নামে একটি ই-লার্নিং প্ল্যাটফর্মের উদ্বোধন করা হয়।

‘পলিটিক্স ম্যাটারস’ প্ল্যাটফর্মটি উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এবং মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস।

পলিটিক্স ম্যাটারস ওয়েবসাইটটি সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে দলের স্বার্থে তরুণ ও মধ্য পর্যায়ের রাজনৈতিক নেতারা তাদের অভিজ্ঞতা ও সুপারিশ তুলে ধরেন।