🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

রাজবাড়ীতে বালিমহলে দূর্বৃত্তদের গুলি, ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ

Rajbarinews
❏ বুধবার, আগস্ট ১০, ২০২২ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের পদ্মা নদীর মাঝে বালু মহলের আধিপত্য বিস্তারে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে মোঃ আনোয়ার হোসেন মিয়া (৪৫) নামে এক ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ হয়েছে।

বুধবার (১০ আগষ্ট) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। আহত গুলিবিদ্ধ শ্রমিক মোঃ আনোয়ার হোসেন মিয়া মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বাউসিয়া গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে।

ঘটনার পরে গুলিবিদ্ধ আনোয়ার হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো তার মাথায় লাগা গুলি বের করা হয়নি।

আহত আনোয়ার হোসেন জানান, সকাল ৮টার দিকে তারা ৪ জন শ্রমিক বালু উত্তোলন করতে মিজানপুর ইউপির চর নরসিংদী এলাকায় যায়। তারা বালু উত্তোলন করছিল। হঠাৎ করে পাবনা জেলার নাজিরগঞ্জের দিক থেকে একটি স্পিডবোট নিয়ে কিছু সন্ত্রাসী এসে গুলি ছুড়তে থাকে। পরে আমার মাথায় একটি গুলি লাগে।

রাজবাড়ীর বালু মহলের ইজারাদার দিপক কুন্ডু বলেন, আমরা বৈধ ঘাটে বালু উত্তোলন করেছি। কিন্তু পাবনা জেলার কিছু সন্ত্রাসী তাদের ঘাটে ফাঁকা গুলি করে আসছিল গত কয়েক দিন ধরে। আজ সরাসরি গায়ে গুলি করে একজন শ্রমিককে আহত করেছে।

এঘটনায় রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, পদ্মা নদীতে গুলির ঘটনা ঘটছে। একজন শ্রমিক গুলি বৃদ্ধ হয়েছে। তবে এ ঘটনা পাবনার জেলার চর জাজিরা এলাকায় ঘটেছে। এ ঘটনায় লিখত অভিযোগ পেলে তদন্ত করা হবে।