🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

মির্জাপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ মাদক কারবারি গ্রেপ্তার

MIrzapur news
❏ বুধবার, আগস্ট ১০, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন সরঞ্জামসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (১০আগস্ট) দুপুর দেড়টার সময় উপজেলার আজগানা ইউনিয়নের মহিষবাতান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. একরামুল হক।

গ্রেপ্তারকৃত হলেন, আজগানা ইউনিয়নের মহিষবাতান গ্রামের মৃত ওমর আলীর ছেলে আব্দুল করিম (৫৫) বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মহিষবাতান গ্রামের চিহ্নিত মাদক কারবারি করিমকে ১১৫ লিটার চোলাই মদসহ আটক করা হয়। সেই সাথে মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। চোলাই মদের বর্তমান বাজার মূল্য প্রায় ৪৬০০০ হাজার টাকা।

সম্প্রতি মির্জাপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আজগানা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার মাদকের বিষয়ে খুবই গুরুত্বপূর্ণ তথ্য জানায়। সেই তথ্যের ভিত্তিতে মহিষবাতান গ্রামের চিহ্নিত মাদক কারবারি করিমকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।