🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

অনলাইন গেম কেড়ে নিলো কলেজ ছাত্রের প্রাণ

Nilpamari news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ রংপুর

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলায় অনলাইন গেমের নেশায় আসক্ত হয়ে আহসান হাবিব ওরফে বাবু (১৯) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১০ আগস্ট) সকালে ডিমলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামে আত্মহত্যার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ডিমলা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত আহসান হাবিব ওরফে বাবু পচারহাট গ্রামের মাহবুব আলমের ছেলে। তার বাবা একটি প্রাথমিক স্কুলে শিক্ষক। হাবিব ডোমার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, “আহসান হাবিব বিভিন্ন অনলাইন গেমস্ এ আসক্ত থাকায় মানসিক ভাবে ক্ষতিগ্রস্থ। গেম খেলার জন্য পরিবারের কাছে প্রতিনিয়ত টাকা চাইতো। প্রায়ই গেমস নিয়ে পরিবারের মধ্যে অশান্তি-বিবাদ লেগেই থাকত। বাড়ির কারোর সঙ্গেই খুব একটা কথা বলত না। রাত জেগেও গেম খেলত। এই সর্বনাশা গেমের আসক্তির জেরেই মানসিক অবসাদে আহসান হাবিব আত্মহত্যার পথ বেছে নেয়।”

ডিমলা থানার এসআই জয়ন্ত পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, “মানসিক অশান্তির কারণে সে আত্নহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।”