🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

অনলাইন গেম কেড়ে নিলো কলেজ ছাত্রের প্রাণ

Nilpamari news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ রংপুর

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলায় অনলাইন গেমের নেশায় আসক্ত হয়ে আহসান হাবিব ওরফে বাবু (১৯) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১০ আগস্ট) সকালে ডিমলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামে আত্মহত্যার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ডিমলা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত আহসান হাবিব ওরফে বাবু পচারহাট গ্রামের মাহবুব আলমের ছেলে। তার বাবা একটি প্রাথমিক স্কুলে শিক্ষক। হাবিব ডোমার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, “আহসান হাবিব বিভিন্ন অনলাইন গেমস্ এ আসক্ত থাকায় মানসিক ভাবে ক্ষতিগ্রস্থ। গেম খেলার জন্য পরিবারের কাছে প্রতিনিয়ত টাকা চাইতো। প্রায়ই গেমস নিয়ে পরিবারের মধ্যে অশান্তি-বিবাদ লেগেই থাকত। বাড়ির কারোর সঙ্গেই খুব একটা কথা বলত না। রাত জেগেও গেম খেলত। এই সর্বনাশা গেমের আসক্তির জেরেই মানসিক অবসাদে আহসান হাবিব আত্মহত্যার পথ বেছে নেয়।”

ডিমলা থানার এসআই জয়ন্ত পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, “মানসিক অশান্তির কারণে সে আত্নহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।”