🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

বিলবোর্ড ভেঙে পড়ে গুরুতর আহত জবি শিক্ষার্থী প্রাপ্তী

jnu
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ Uncategorized

এস. এম. শাহাদাত হোসেন অনু, জবি: বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তার নাম সুমাইয়া মোস্তফা প্রাপ্তী। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (৯ আগষ্ট) রাত সাড়ে আট টায় লক্ষ্মীবাজারে সোহরাওয়ার্দী কলেজের সামনে এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, দোকানের বিলবোর্ডটি মোবাইল বিপনন কোম্পানি স্যামসাংয়ের। বিলবোর্ডটি জরাজীর্ণ অবস্থায় থাকায় কলেজের সামনে দিয়ে অতিক্রম করার সময় হঠাৎ ভেঙে মাথায় পড়ে। এসময় ঘটনাস্থলে দুইজন আহত হন। এসময় তাদের চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল মেডিকেল হাসপাতালে নিয়ে যায় প্রত্যক্ষদর্শীরা। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নেয়ার পরামর্শ দেন।

এসময় ঢাকা মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বিশটি সেলাই দেন তার মাথায়। এবং সিটিস্ক্যান রিপোর্টে শঙ্কামুক্ত ঘোষণা করে ঢাকা ন্যাশনাল কলেজে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ঘটনার বর্ননা দিয়ে আহত প্রাপ্তীর বন্ধু মুন হাসান বলেন, প্রাপ্তি রাতে তার মেসের সামনেই একটি দোকান থেকে খাবার কিনতে গেছিলো। ফেরার সময় হঠাৎ করেই বিলবোর্ড ভেঙে পড়ে এবং আহত হয়।

এবিষয়ে ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক নিউটন হাওলাদার বলেন, আমরা ন্যাশনাল মেডিকেল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়েছিলাম। সেখানে সিটিস্ক্যান করা হয়েছে। নিরিবিলি পরিবেশের জন্য তাকে আমরা ন্যাশনাল মেডিকেলে নিয়ে এসেছি। আপাতত সে আশঙ্কামুক্ত।

তিনি আরো বলেন, পরবর্তীতে এমন ঘটনা যেনো না ঘটে সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমরা ব্যবস্থা নিবো বিলবোর্ডের মালিকদের বিরুদ্ধে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন