🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

Narayangonj news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: ফতুল্লার পাগলা নয়ামটি মুসলিমপাড়া থেকে বদরুন নেছা শশি (২৪) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (১০ আগস্ট) বিকেলে নিহতের বাবা বাবুল হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

নিহত তরুণী ফতুল্লা মডেল থানার পাগলা ময়ামাটি মুসলিম পাড়ার সমিতি বিল্ডিংয়ের মো. বাবুল হোসেনের মেয়ে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৩ সালে তার নিহত মেয়ে শশির বিয়ে হয়। সেই সংসারে লাবিয়া (৭) নামক এক শিশু মেয়ে সন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় দুই বছর পূর্বে শশি তার মেয়ে লাবিয়াকে নিয়ে পিত্রালয় বাদীর বাসায় চলে আসে। দেড় বছর পূর্বে স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার রাত ১১ টার দিকে নিহত শশি পরিবারের সবার সাথে রাতের খাবার খেয়ে লাবিবাকে নিয়ে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে পরে। অপরদিকে বাদী ও তার স্ত্রীকে নিয়ে নিজ রুমে গিয়ে শুয়ে পড়ে। সকাল সাতটার দিকে বাদীর নাতনী লাবিবাকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য ডাকাডাকি করে। এক পর্যায়ে লাবিবা দরজা খুলে দিলে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো নিহত শশির ঝুলন্ত দেহ। পরে নিচে নামিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানায়, পারিবারিক হতাশা থেকেই শশি আত্মহত্যা করেছে। নিহতের বাবা এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।