🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

বেটউইনার না ছাড়লে সাকিবের সঙ্গে সম্পর্ক রাখবে না বিসিবি


❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ প্রধান খবর

স্পোর্টস আপডেট ডেস্ক: শেষ পর্যন্ত কঠিন সিদ্ধান্তই নিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের একটি অঙ্গ সংগঠনের সঙ্গে করা চুক্তি করে না আসলে তার সঙ্গে সব ধরণের সম্পর্কের ইতি টানবে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। এরজন্য তাকে এক দিনের সময় বেঁধে দিয়েছে তারা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সংবাদ সম্মেলনের এমনটাই বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

দিন কয়েক আগে বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। ওই প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হয়েছেন তিনি। এ নিয়ে ফেসবুকে নিজেই আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক। যা মোটেই ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা আছে। বাংলাদেশের আইনেও বেটিং মানে বাজি খেলা নিষিদ্ধ। গুঞ্জন আছে, বেটউইনার নিউজের সঙ্গে প্রায় ১০ কোটি টাকায় চুক্তি করেছেন সাকিব।

সাকিবের চুক্তির পরপর আনুষ্ঠানিকভাবে নিজেদের অবস্থান জানায় বিসিবি। খোদ সাকিবকে বোর্ড জানায়, বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হবে। যদিও এ নিয়ে নির্বিকার থাকেন সাকিব। তারই প্রতিক্রিয়ায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে বেক্মিকো কার্যালয়ে গণমাধ্যমের মুখোমুখি হন।

পাপন বলেন, ‘দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’