🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

সাজার ভয়ে ২১ বছর বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না

Narayangonj news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ Uncategorized

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: অস্ত্র মামলায় ১৭ বছর কারাদণ্ডে দণ্ডিত হয়ে সাজা খাটার ভয়ে ঠিকানা পরিবর্তন করে দীর্ঘ ২১ বছর ধরে পলাতক থাকার পর গ্রেফতার হয়েছেন মো. জামাল হোসেন (৫০)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

বুধবার (১০ আগস্ট) বিকেলে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জামাল হোসেনকে গ্রেফতার করা হয়। জামাল হোসেন ফতুল্লার গঙ্গানগরের দাদন মিয়ার ছেলে।সে বর্তমানে গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকায় থাকতো।

বৃহস্পতিবার ১১ আগষ্ট দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামি একজন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী। উক্ত সন্ত্রাসীর বিরুদ্ধে ২০০১ সালে ফতুল্লা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়। আসামীর স্বীকারোক্তি মতে, পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনী হতে গ্রেফতার এড়াতে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়ায় নতুন ঠিকানায় বসতি স্থাপন করে স্থায়ীভাবে বসবাস শুরু করে এবং বিগত দীর্ঘ ২১ বছর সে পলাতক ছিল।

উক্ত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনের পৃথক দু’টি ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় ২০১৬ সালে আদালত তাকে মোট ১৭ বছর কারাদন্ড প্রদান করেন। এছাড়াও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনারগাঁ এবং গজারিয়া থানায় পৃথক দুইটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে ৷

ছবির রহস্য আর কৌতুহল নিয়ে মুখ খুললেন বুবলী

❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

Tangail news ভাইয়ের উপবাস, বোনের জোড়া গোল

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২

ডলারের দাম ৯৩ টাকা ৯০ পয়সা নিয়ে বিভ্রান্তি

❏ সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২

নাম সংশোধনী

❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২