🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

সাজার ভয়ে ২১ বছর বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না

Narayangonj news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ Uncategorized

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: অস্ত্র মামলায় ১৭ বছর কারাদণ্ডে দণ্ডিত হয়ে সাজা খাটার ভয়ে ঠিকানা পরিবর্তন করে দীর্ঘ ২১ বছর ধরে পলাতক থাকার পর গ্রেফতার হয়েছেন মো. জামাল হোসেন (৫০)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

বুধবার (১০ আগস্ট) বিকেলে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জামাল হোসেনকে গ্রেফতার করা হয়। জামাল হোসেন ফতুল্লার গঙ্গানগরের দাদন মিয়ার ছেলে।সে বর্তমানে গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকায় থাকতো।

বৃহস্পতিবার ১১ আগষ্ট দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামি একজন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী। উক্ত সন্ত্রাসীর বিরুদ্ধে ২০০১ সালে ফতুল্লা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়। আসামীর স্বীকারোক্তি মতে, পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনী হতে গ্রেফতার এড়াতে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়ায় নতুন ঠিকানায় বসতি স্থাপন করে স্থায়ীভাবে বসবাস শুরু করে এবং বিগত দীর্ঘ ২১ বছর সে পলাতক ছিল।

উক্ত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনের পৃথক দু’টি ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় ২০১৬ সালে আদালত তাকে মোট ১৭ বছর কারাদন্ড প্রদান করেন। এছাড়াও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনারগাঁ এবং গজারিয়া থানায় পৃথক দুইটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে ৷

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন