🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

কিশোরীকে অপহরণের পর ধর্ষণ ও যৌনকর্মে বাধ্য করার অভিযোগে গ্রেপ্তার ১


❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ রাজশাহী

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পত্নীতলা উপজেলা থেকে ১১ বছরের এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণ ও যৌনকর্মে বাধ্য করানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে গতকাল বুধবার রাতে নওগাঁ শহরের কাঁঠালতলী এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত কিশোরীকে।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সালাম হোসেন (৪০)। তিনি নওগাঁ সদর উপজেলার বর্ষাইল গ্রামের বয়তুল আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১১ জুলাই পত্নীতলা থেকে ওই কিশোরীকে অটোরিকশায় তুলে নিয়ে যান সালাম হোসেন ও তাঁর সহযোগীরা। এরপর সালাম হোসেন কয়েক দিন ধরে মেয়েটিকে ধর্ষণ করেন এবং অজ্ঞাতনামা কয়েকজনকে ওই বাড়িতে নিয়ে এসে অর্থের বিনিময়ে কিশোরীকে জোর করে যৌনকর্মে বাধ্য করেন।

এরপর অপহরণকারীরা ফোন করে ওই কিশোরীর বাবার কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা আদায় করেন। এ ঘটনায় ওই কিশোরীর বাবা পত্নীতলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ছাড়া র‍্যাব-৫-এর কাছেও অভিযোগ করেন। এ ঘটনার পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহৃত কিশোরীর অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে নওগাঁ শহরের একটি বাড়ি থেকে সালামকে গ্রেপ্তার এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

র‍্যাব জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, গতকাল সন্ধ্যায় অপহৃত কিশোরীকে উদ্ধার ও অভিযুক্ত সালামকে গ্রেপ্তার করা হয়। সকালে গ্রেপ্তারকৃতকে পত্নীতলা থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ, ধর্ষণ ও যৌনকর্মে বাধ্য করানোর অভিযোগে মামলা করেছেন। মামলায় সালামকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।