🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে জাতীয় পাটির অবস্থান কর্মসুচী

Manikganj japa news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ করেসপন্ডেন্ট: জ্বালানি ও ভোজ্য তেলসহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা জাতীয় পার্টি মানিকগঞ্জে অবস্থান কর্মসুচী পালন করেছে।

বৃহস্পতিবাবর সকাল ১০ টায় জেলা জাপার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. হাসান সাঈদের সভাপতিত্বে শহীদ রফিক সড়কের খালপাড় এলাকায় এই কর্মসুচী পালন করা হয়। এসময় বক্তারা সম্প্রতি কেরোসিন, ডিজেল, পেট্রোল ও অকটেনের অভাবণীয় মূল্য বৃদ্ধি সহ সকল পন্যের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির লোমহর্ষক চিত্র তুলে ধরেন।

এসময় বক্তারা আরও বলেন, গ্যাস, বিদ্যৎ, সারের মুল্য বৃদ্ধির ফলে দেশবাসী যখন দিশেহারা ঠিক সেই মুহুর্তে জ্বালানি তেলের মুল্য বৃদ্ধি করে সরকার জনবিরোধী সিদ্ধান্ত নিয়েছেন। যা নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের জন্য হুমকী স্বরুপ। বক্তারা বলেন, জ্বালানী তেলের মুল্য বৃদ্ধির পরপরই লঞ্চ ফেরি কর্গোসহ পরিবহন ভাড়া বৃদ্ধি পেয়েছে। মানুষ এখন চতুর্মুখী সংকটের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে দিনাতিপাত করছে।

প্রায় ২ ঘন্টা ব্যাপী এই অবস্থান কর্মসুচীতে বক্তব্য রাখেন জেলা জাপার সাধারণ সম্পাদক এ্যাড. হাসান সাঈদ, বীর মুক্তিযোদ্ধ বিল্লাল হোসেন খান, শামসুল আলম ভুইয়া লাভলু, ইয়াহিয়া চোধুরী ইনু, ডা. মো. আরজ আলী, নবীনুর বক্স গোলাম, এ্যাড. মো. রফিকুল ইসলাম, মো. সিরাজুল ইসলাম, মো. মহিউদ্দিন খান মানিক, মোশারফ হোসেন মজনু বিশ্বাস, মো. আওলাদ হোসেন, মো. রফিকুল ইসলাম রমজান, আবুল বাশার মাষ্টার, রফিকুল ইসলাম মালেক, মো. জাহাঙ্গীর আলম ও ডা. রফিকুল ইসলাম প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন