🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

গোপালগঞ্জে ষড়যন্ত্রমূলক হয়রানী মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Gopalganj Press
❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ষড়যন্ত্রমূলক হয়রানী মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সরকারী বঙ্গবন্ধু কলেজের সাবেক ছাত্রলীগ নেতা এবং ভিপি ও জিএস মোঃ আলিমুজ্জামান আলিম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৮ মে আমার নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে গোপালগঞ্জের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম ও তার পুত্র ব্যরিস্টার শেখ ফজলে নাঈমের নামে অশোভন কথা লিখে পোষ্ট করা হয়।

বিষয়টি জেনে আমি থানায় গিয়ে সাধারণ ডায়েরি করি। কিন্তু আমার প্রতিপক্ষ লতিফপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল ইসলাম আমাদের সামাজিক ও রাজনৈতিক অবস্থান নষ্ট করার লক্ষে আমাকে বিবাদী করে তার ছেলেকে বাদী করে মামলা দায়ের করেন এবং আমি গ্রেফতার হই।

পরে আদালতের আদেশে ফরেন্সিক রিপোর্টে আমি বা আমার পরিবার জড়িত নয় বলে তা প্রমানিত হয় এবং আমি জামিনে মুক্তি পাই। প্রশাসনের নিকট আমার দাবী প্রকৃত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হোক।

এ সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন